public/icons8-arrow-back-96.pngসকল

বাজেটকে স্বাগত জানিয়ে ঢাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪ এ ১১:০৩ PM
https://i.ibb.co/wyRRDTc/image-94382-1717686689.webp
জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরে প্রস্তাবিত বাজেটকে গণমুখী, অন্তর্ভুক্তিমূলক, শিক্ষাবান্ধব ও বৈশ্বিক অর্থনীতির চ্যালেঞ্জ মোকাবিলায় সক্ষম অভিহিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে সংগঠনটি একটি মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে কলাভবন ও মলচত্বর হয়ে টিএসসি গিয়ে শেষ করে। এরপর রাজু ভাস্কর্যের পাদদেশে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেন, ২০২৪-২৫ অর্থবছরের বাজেট ছাত্রসমাজসহ দেশবাসীর প্রত্যাশা পূরণ করবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে এবারের বাজেট যুগোপযোগী। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও জ্ঞানভিত্তিক অর্থনীতি প্রণয়নে এই বাজেট ভূমিকা রাখবে। মানসম্মত শিক্ষাব্যবস্থা ও যুবকদের কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গঠনে এবারের বাজেট একটি স্মার্ট বাজেট

তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারে ৭ লাখ ৯৭ হাজার কোটি টাকার বাজেট উপস্থাপন করেছে। শেখ হাসিনা সরকার যে বাজেট দিয়েছে এই বাজেট তারুণ্যের স্বপ্নপূরণের বাজেট।
সাদ্দাম হোসেন আরও বলেন, শেখ হাসিনা সরকার যে বাজেট দিয়েছে তা বেকারদের বেকারত্ব দূরীকরণে উপযোগী। এই বাজেট প্রযুক্তিকে ব্যবহার করে আগামীতে আর্থিক সমৃদ্ধি নিশ্চিত করার বাজেট। শেখ হাসিনার যে বাজেট উপস্থাপন করা হয়েছে এটা বৈশ্বিক অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলা করার উপযোগী। বর্তমানে পৃথিবীর অর্থনীতি নিয়ন্ত্রণ করতে হিমশিম খাচ্ছে পৃথিবীর বিভিন্ন রাষ্ট্রনায়করা।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর সৈকত এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা অংশ নেন।

Copyright © 2024

Daily Metro All rights reserved

Privacy Policy
fb.pngX.pnggmail.pngig.pngwhatsApp.png