public/icons8-arrow-back-96.pngসকল

চট্টগ্রাম বিশ্ববিদ্যাললের শিক্ষার্থীদের নির্মিত সিনেমা আওয়াজ

মঙ্গলবার, ১১ জুন, ২০২৪ এ ৬:৪১ PM
https://i.ibb.co/jzk9X1k/IMG-20240611-WA0002.jpg
শিক্ষার্থীদের পরিবেশনায় সম্প্রতি নির্মিত হয়েছে ভিন্নধর্মী সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা আওয়াজ।

সিনেমাটিতে একজন মানসিক রোগে আক্রান্ত মানুষের পারিপার্শ্বিক জীবন যুদ্ধ কতটা নাটকীয় ও নির্মম হতে পারে তা তুলে ধরা হয়েছে। জীবনবাস্তবতার বেড়াজাল এখানে স্পষ্টভাবে ফুটে উঠেছে। এই সিনেমার টিকিট নামমাত্র মাত্র ৫০ টাকা ধার্য করা হয়েছে। ক্যম্পাসের বিভিন্ন স্থান থেকে শিক্ষার্থীরা টিকিট সংগ্রহ করার সুযোগ পেয়েছেন। ৯ জুন রবিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের মিলনায়তনে 'আওয়াজ' সিনেমাটি প্রদর্শিত হয়। ইতোমধ্যে ৮টি ভিন্ন ভিন্ন হাউজে এই ‘আওয়াজ’ সিনেমাটি প্রদর্শিত হওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে।

'আওয়াজ’ সিনেমাটি প্রদর্শক হিসেবে রয়েছে ‘ভাউলিপনা প্রোডাকশন’ এবং ‘ইসতিয়াক আহমেদ প্রজেক্ট’। সিনেমার ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ‘পঞ্চরং’ এবং ‘ফিল্মিশ’, প্রমোশনাল পার্টনার চবি ঝুপড়ি, ও আরও বিভিন্ন সংগঠন।
এই সিনেমার পরিচালক ও সহ প্রযোজক অর্পণ চৌধুরী এবং গল্পকথা ও প্রোডাকশন ম্যানেজার আহনাফ উল্লাহ আকিব।

সিনেমা প্রধান ছবিতে ইভান মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র, এই বয়সে যখন তার সমবয়সীরা দারুন জীবন মাতিয়ে চলে তখন সে খুঁজে বেড়ায় তার বানানো গন্তব্যে।

তাকে ঘিরেই আওয়াজ সিমেমাটির মূল প্লট। জীবনবাস্তবতা এবং এর পরিপ্রেক্ষিত জ্ঞান অর্জন করতে সিনেমাটি শিক্ষার্থীদের বিশেষ সাহায্য করবে বলে মনে করেন দর্শকরা। চট্টগ্রাম শহরেও খুব শীঘ্রই হলে প্রদর্শনী হবে 'আওয়াজ' সিনেমা।
বিস্তারিত: https://www.dailymetro.net/143

Copyright © 2024

Daily Metro All rights reserved

Privacy Policy
fb.pngX.pnggmail.pngig.pngwhatsApp.png