public/icons8-arrow-back-96.pngসকল

বুটেক্স প্রভাষক নেবে ১৭ জন, বিজ্ঞপ্তি প্রকাশ

প্রতিনিধি // বুটেক্স.

বুধবার, ১২ জুন, ২০২৪ এ ৯:৪৮ AM
https://i.ibb.co/fr3v1ZQ/received-1189237922263909.jpg
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ১৭টি শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে ৯ম গ্রেডে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদেরকে আবেদনপত্র সরাসরি রেজিস্ট্রার বরাবর প্রেরণ করতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ সময় ২৭ জুন রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

এই বিশ্ববিদ্যালয়ে পাঁচটি বিভাগে ১৭ জন প্রভাষক নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে ইয়ার্ন ইঞ্জিনিয়ারিং বিভাগে তিনজন, ফেব্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগে চারজন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে চারজন, টেক্সটাইল মেশিনারী ডিজাইন ও মেইনটিন্যান্স বিভাগে চারজন এবং গণিত ও পরিসংখ্যান বিভাগে দুইজনকে নিয়োগ দেওয়া হবে। নবম গ্রেডের এই পদের বেতন স্কেল ২২,০০০ থেকে ৫৩,০৬০ টাকা।

আগ্রহী প্রার্থীদের প্রথমে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে জীবন বৃত্তান্তের একটি ফরমেট সংগ্রহ করতে হবে। পূরণ করা জীবন বৃত্তান্ত ও বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয়  কাগজপত্রসহ প্রতিটি পদের জন্য পাঁচ সেট পূর্ণাঙ্গ আবেদনপত্র সরাসরি রেজিস্ট্রার, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, তেজগাঁও, ঢাকা-১২০৮ বরাবর পাঠাতে হবে। সোনালী ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা হতে অনলাইনের মাধ্যমে পদসমূহের জন্য ৬০০ টাকা পেমেন্ট করে আবেদনপত্রের সাথে পেমেন্ট স্লিপ সংযুক্ত করতে হবে।

আবেদনের শর্তাবলি ও যোগ্যতাসহ যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.butex.edu.bd) পাওয়া যাবে।
বিস্তারিত: www.butex.edu.bd

Copyright © 2024

Daily Metro All rights reserved

Privacy Policy
fb.pngX.pnggmail.pngig.pngwhatsApp.png