public/icons8-arrow-back-96.pngসকল

পিরোজপুরে বাসচাপায় নিহত ১, আহত ৩

বুধবার, ১২ জুন, ২০২৪ এ ১১:৪৩ PM
https://i.ibb.co/J2zS8Qd/Whats-App-Image-2024-06-01-at-14-41-34-a0dba299.jpg
বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পিরোজপুরে যাত্রীবাহী বাসচাপায় মো. আনসার মোল্লা (৬০) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় ওই অটোর ৩ যাত্রী আহত হন। আহতদের ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মো. আনসার মোল্লা পিরোজপুর সদরের খলিশাখালী এলাকার বাসিন্দা। আর আহতদের মধ্যে রোকসানা (৪০) ও আলামিনের (৩৪) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পিরোজপুর পৌর গোরস্থানের সামনে থেকে পালকি পরিবহনের একটি বাস বেকুটিয়ার দিকে যাচ্ছিল। এ সময় হুলারহাট থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে পিরোজপুরের দিকে আসছিলো। গোরস্থানের সামনে এলে বাসটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ওই রিক্সার ৪ যাত্রী মারাত্মক আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে মো. আনসার মোল্লা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহতদের মধ্যে রোকসানা ও আলামিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্যজন পিরোজপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Copyright © 2024

Daily Metro All rights reserved

Privacy Policy
fb.pngX.pnggmail.pngig.pngwhatsApp.png