public/icons8-arrow-back-96.pngসকল

রাবিতে মাদক ব্যবসা, হেরোইনসহ মা-ছেলে গ্রেফতার

প্রতিনিধি আলিম খান রাবি প্রতিনিধি .

শুক্রবার, ২১ জুন, ২০২৪ এ ১১:১৫ AM
https://i.ibb.co/c1Rt2fg/image-137233-1689780028.jpg
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) হেরোইনসহ মা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আঙ্গুরী ও ছেলে আশিকুর ক্যাম্পাসে মাদক ব্যবসায় জড়িত। বৃহস্পতিবার নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোবারক পারভেজ তথ্যটি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ক্যাম্পাসে হেরোইনসহ তাদের আটক করা হয়। পরে মাদক মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। ক্যাম্পাসে মাদক কারবারে আগে থেকেই তারা বিশেষ নজরদারিতে ছিল। জিজ্ঞাসাবাদে তাদের থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। ক্যাম্পাস কিংবা বাহিরে যারা এই মাদক কারবারে জড়িত তাদেরও শীঘ্রই আইনের আওতায় আনা হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে ক্যাম্পাসে আঙুরী ও আশিকুর রিক্সা করে যাচ্ছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে বিনোদনপুর গেট থেকে তাদের হেরোইনসহ আটক করা হয়। কিছুদিন আগে মাদক মামলায় আঙুরীর স্বামী শানেওয়াজকে গ্রেফতার করে নগরীর চন্দ্রিমা থানা পুলিশ। তারা বিশ্ববিদ্যালয় সংলগ্ন রেল লাইনের ধারে ছাত্রসহ বিভিন্ন লোকজনের নিকট মাদক বিক্রয় করেন বলে পুলিশের জিজ্ঞাসাবাদে এই গ্রেফতারকৃতরা স্বীকার করেছেন।

এরআগে, গত ৯ জুন ক্যাম্পাসে মাদক ও অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে আটক করে প্রক্টরিয়াল বডি এবং গত ৭ জুন গাঁজা ও হেরোইনসহ সাকিব নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

Copyright © 2024

Daily Metro All rights reserved

Privacy Policy
fb.pngX.pnggmail.pngig.pngwhatsApp.png