public/icons8-arrow-back-96.pngসকল

ময়মনসিংহে লাগেজে পাওয়া গেছে জবি শিক্ষার্থীর খণ্ডিত মরদেহ

রবিবার, ২ জুন, ২০২৪ এ ৭:১৪ PM
https://i.ibb.co/BKqGL7b/Screenshot-2024-06-02-19-08-14-68-a23b203fd3aafc6dcb84e438dda678b6-2.jpg
ময়মনসিংহে একটি লাগেজে পাওয়া ৪ খণ্ডিত মরদেহ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ওমর ফারুক সৌরভের (২৩) বলে জানিয়েছে পুলিশ। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের বিবিএর শিক্ষার্থী বলে জানিয়েছে এলাকাবাসী। তাঁর বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইগবাজ ইউনিয়নের তারাটি গ্রামে। তবে সৌরভ ঢাকার উত্তরা এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করত বলে জানিয়েছেন স্থানীয় মাইজবাগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. বোরহান উদ্দিন।
এর আগে সকালে ময়মনসিংহ সদরের সীমান্তবর্তী মনতলা ব্রিজের নিচে সুতিয়া নদী থেকে ওই ওই শিক্ষার্থীর ৪ খণ্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ।
কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন বলেন, সুতিয়া নদী থেকে কালো রঙের একটি ট্রলি লাগেজ থেকে মরদেহের ৩ খণ্ড এবং পাশেই একটি বাজারের ব্যাগে পলিথিনে মোড়ানো অবস্থায় মরদেহের খণ্ডত মাথা উদ্ধার করা হয়। দুপুরে নিহত সৌরভের মামা ময়মনসিংহ কোতোয়ালি থানায় এসে জানান নিহত ব্যক্তি তাঁর ভাগিনা সৌরভ। তাঁর তথ্যের ভিত্তিতে নিহতের পরিচয় শনাক্ত করা হয়।পুলিশের এই কর্মকর্তা বলেন, খুন হওয়া তরুণের নাম সৌরভ। তিনি ঈশ্বরগজ্ঞ উপজেলার মাইগবাজ ইউনিয়নের তারাটি গ্রামে বাসিন্দা ও ডাক বিভাগের কর্মচারী মো. ইউসুফের ছেলে।
ইউপি সদস্য মো. বোরহান উদ্দিন বলেন, ‘সৌরভ পরিবারের সঙ্গে ঢাকায় বসবাস করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বিবিএতে লেখাপড়া করত বলে খোঁজ নিয়ে জেনেছি। তাদের কেউ গ্রামে থাকে না। এর মধ্যে সৌরভের বাবা ঢাকা এবং মো. ইলিয়াস নামে এক চাচা ময়মনসিংহ শহরে বসবাস করে। তবে কেন বা কি কারণে ছেলেটা খুন হয়েছে তা এলাকার কেউ জানে না। খুনের ঘটনাটি পুলিশ আমাকে জানিয়েছে।এদিকে ওই যুবককে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনার রহস্য উদ্‌ঘাটনে এরই মধ্যে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশসহ কোতোয়ালি মডেল থানা পুলিশ তদন্ত করছে বলে জানিয়েছেন পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন।

Copyright © 2024

Daily Metro All rights reserved

Privacy Policy
fb.pngX.pnggmail.pngig.pngwhatsApp.png