public/icons8-arrow-back-96.pngসকল

২৫ বছরের তরুণের জন্য ফেনীতে ৫৫ বছরের মার্কিন নারী

মঙ্গলবার, ৪ জুন, ২০২৪ এ ২:০৩ PM
https://i.ibb.co/Kwc7DNV/Screenshot-2024-06-04-13-52-19-99-a23b203fd3aafc6dcb84e438dda678b6-2.jpg
প্রেমিকের বাড়ি বাংলাদেশে, আর প্রেমিকার বাড়ি সুদূর যুক্তরাষ্ট্রে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় তাদের। বন্ধুত্ব থেকে প্রণয়। সেই প্রণয় বিয়ের বন্ধনে পরিণত করতে মনোভাব পোষণ করে দুজন। তবে, বাধ সাধে বয়স ও ধর্ম। অবশেষে সব কিছুকে দূরে ঠেলে দিয়ে এক হয়েছে তারা। সোমবার (৩ জুন) বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন এই প্রেমিক যুগল।
এতক্ষণ বলছিলাম ফেনীর সোনাগাজীর ২৫ বছর বয়সী জামশেদ আলম রাজু ও ৫৫ বছর বয়সী মার্কিন সেন্ডোরা ব্রোক্সের কথা। বিয়ের জন্য যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে আসে সেই মার্কিন।
রাজু উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পূর্ব সফরপুর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে। গ্রামে ব্যবসা করেন তিনি। আর সেন্ডোরা যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া শহরের বাসিন্দা। রাজু জানান, ২০১৮ সালের মাঝামাঝি সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাদের পরিচয় হয়। এরপর ধীরে ধীরে ভালো লাগা থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে দুজন বিয়ের সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক গত ১ জুন যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে আসে সেন্ডোরা।
ফেনীর এই যুবক বলেন, সেন্ডোরা আমাকে ভালোবেসে এখানে এসেছে। সুখে-দুঃখে আমরা একসঙ্গে থাকতে চাই বলে অঙ্গীকার করেছি। সে আমার জন্য নিজ ধর্ম ত্যাগ করেছে। সেন্ডোরা বলেন, আমি ভালো আছি। আমার অনেক ভালো লাগছে।
সোমবার ফেনীর একটি অভিজাত রেস্টুরেন্টে বিয়ে হয় এই দম্পতির। ইসলাম ধর্মীয় রীতি অনুযায়ী তাদের বিয়ে হয়। বিয়ের জন্য এই মার্কিন নারী খ্রিষ্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছে বলে জানা গেছে। মুসলিম হওয়ার পর সেন্ডোরার নাম রাখা হয়েছে লামিয়া। আদালত সূত্রে জানা গেছে, রাজু ও সেন্ডোরা আদালতে হাজির হয়ে হলফনামা দিলে ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অপরাজিতা দাশ তা মঞ্জুর করেন।

Copyright © 2024

Daily Metro All rights reserved

Privacy Policy
fb.pngX.pnggmail.pngig.pngwhatsApp.png